বিএনপির নেতাদের নামে গড়ে ৩০ থেকে ৪০টি বাড়ি!

বিএনপির নেতাদের নামে গড়ে ৩০ থেকে ৪০টি বাড়ি!

স্টাফ করেসপন্ডেন্ট
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

x

মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।
মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।
Decrease font Enlarge font
ঢাকা: বিএনপির নেতাদের নামে ঢাকায় ৩০ থেকে ৪০ করে বাড়ি রয়েছে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।


তিনি বলেছেন, এভাবে সম্পদশালী হওয়ার প্রক্রিয়া থেকে বের হতে না পারলে সরকারবিরোধী আন্দোলন সফল হবে না।

বুধবার (১০ জুন) বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত ‘শহীদ জিয়ার আদর্শে গড়বো বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। 

সভায় হাফিজ উদ্দিন আহমেদ আরও বলেন, আগামী আন্দোলনের জন্য আমাদের দলের লড়াকু সৈনিক বেছে নিতে হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে শেষবারের মতো রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিএনপির চেয়ারপারসনের বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার রাতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে খালেদা জিয়া আমাকে বলেছেন, মোদি ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও দেশটির সাবেক পররাষ্ট্র সচিব সুজাতা সিংয়ের চেয়ে অনেক বেশি আলাদা ও আন্তরিক।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ভারতের প্রধানমন্ত্রী মোদির বক্তব্যে আমরা আশ্বস্ত হয়েছি। তিনি অনেক ভালো বক্তা। আমরা কিছুদিন দেখবো, যে প্রতিশ্রুতি আমাদের দিয়েছেন, তা বাস্তবায়ন হয় কিনা। 

ভারত-বাংলাদেশের সঙ্গে ২২টি চুক্তির বিষয়ে তিনি বলেন, এ চুক্তিগুলোর ফলে বাংলাদেশের কোনো সফলতা আসবে না। সব সফলতা পাবে ভারত। তাই ভারতের কাছে আমাদের একটিই দাবি, তিস্তা নদীর পানির ন্যায্য হিস্যা আমাদের ফিরিয়ে দিন।

আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান, রাশেদা বেগম হীরা, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ।
http://www.banglanews24.com/fullnews/bn/400528.html 
বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ১০, ২০১৫
এসজেএ/এমইউএম/আরএম
^উপরে যেতে ক্লিক করুন